রাতে প্রেমিকের বাড়িতে থাকা নিয়ে মনোমালিন্যের পর ‘আত্মঘাতী’ প্রেমিকা

অথর
জে এন এস নিউজ ডেক্স :   কুষ্টিয়া
প্রকাশিত :১৯ মে ২০২২, ১১:১১ পূর্বাহ্ণ | পঠিত : 58 বার
রাতে প্রেমিকের বাড়িতে থাকা নিয়ে মনোমালিন্যের পর ‘আত্মঘাতী’ প্রেমিকা

ঘটনাটি ভারতের মুম্বাইয়ের। সেখানে রাতে প্রেমিকের বাড়িতে একসঙ্গে থাকবেন বলে জানিয়েছিলেন প্রেমিকা প্রণালী লোকরে (২০)। কিন্তু সেই আবেদনে সাড়া দেননি প্রেমিক, বরং বিরক্ত হয়ে হোয়াটসঅ্যাপ নম্বরও ব্লক করে দেন। এ নিয়ে মনোমালিন্য হওয়ায় ঘটনার দিন রাতে প্রেমিকের বাড়িতেই আত্মঘাতী হন প্রণালী।

গত সোমবার সকালে মুম্বাইয়ের দহিসারে প্রেমিকের বাড়ি থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। গতকাল বুধবার মুম্বাই পুলিশের এক কর্মকর্তা জানান, প্রণালী এবং তার প্রেমিক একে অপরকে গত ছ’মাস ধরে চিনতেন। রবিবার রাতে তারা দু’জনেই একটি বিয়েবাড়ি গিয়েছিলেন। বিয়েবাড়ি থেকে ফেরার পথে প্রণালী রাতে প্রেমিকের সঙ্গে থাকতে চান। কিন্তু তার প্রেমিক রাজি না হয়ে, প্রণালীকে বাড়ি চলে যেতে বলেন। বাড়ি ফিরে আসার পর প্রণালী আবার প্রেমিকের বাড়িতে রাত কাটানো নিয়ে জোর দিতে থাকেন।

তার প্রেমিক তাকে এ-ও বলেন, গভীর রাতে ঘর থেকে বেরিয়ে আসা নিরাপদ নয়। কিন্তু এরপরও জোরাজুরি করায় প্রণালীর নম্বর হোয়াটসঅ্যাপে ব্লক করে দেন তার প্রেমিক। পুলিশ জানিয়েছে, এরপর সোজা প্রেমিকের বাড়িতে উপস্থিত হন প্রণালী। কেন তাকে হোয়াটসঅ্যাপে ব্লক করা হয়েছে, তা নিয়ে প্রেমিকের সঙ্গে মনোমালিন্য হয়। এরপর সোমবার সকালে ওই যুবক ঘুম থেকে উঠে নিজ বাড়িতে প্রণালীর ঝুলন্ত দেহ দেখতে পান।
প্রাথমিক তদন্তের ভিত্তিতে, এই ঘটনাকে আত্মহত্যা বলেই মনে করছে পুলিশ। ঘটনাস্থল থেকে কোনও সুইসাইড নোট উদ্ধার করা হয়নি। প্রেমিককে ইতিমধ্যেই জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ। হোয়াটসঅ্যাপে তাদের কথোপকথনও খতিয়ে দেখতে শুরু করেছে পুলিশ।

সূত্র : আনন্দবাজার পত্রিকা।

সংবাদটি শেয়ার করুন

শেয়ার করে  সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।


Leave a Reply

Your email address will not be published.