ভেড়ামারায় চুরি হওয়া ইজিবাইক-সহ ১জন চোরকে গ্রেপ্তার করেছে ভেড়ামারা থানা পুলিশ

অথর
জে এন এস নিউজ ডেক্স :   কুষ্টিয়া
প্রকাশিত :২ জুন ২০২২, ১২:৪২ অপরাহ্ণ | পঠিত : 68 বার
ভেড়ামারায় চুরি হওয়া ইজিবাইক-সহ ১জন চোরকে গ্রেপ্তার করেছে ভেড়ামারা থানা পুলিশ

ভেড়ামারা পৌর শহরের কাচারীপাড়া এলাকা থেকে চুরি হওয়া অটো রিকশা উদ্ধার ও ঘটনায় জড়িত নাহিদ উদ্দিন মালিথা (২৮) নামে এক চোরকে আটক কর ভেড়ামারা থানা পুলিশ। নাহিদ দৌলতপুর উপজেলার বিল আমলা চরপাড়া গ্রামের নাসিরুদ্দিন মালিথার পুত্র। অটোরিকশা চুরির থানায় ইজি বাইক চালক মোঃ দেলোয়ার হোসেন(৩০) দায়েরকৃত অভিযোগ পত্র সূত্রে জানা যায়, গত ০১/০৬/২০২২ তারিখ, দুপুর আনুমানিক ১২.১০ ঘটিকার সময় তাঁর ব্যক্তিগত একটি ইজিবাইক ভেড়ামারা থানাধীন কাচারীপাড়াস্থ প্রোসিড একাডেমিক কোচিং সেন্টারের পশ্চিম দিকে অবস্থিত ঢাকা ট্রান্সপোর্টের গোডাউনের সামনে হতে ২/৩ জন অজ্ঞাত নামা চোর চুরি করে নিয়ে যায়। পরে তিনি থানায় লিখিত অভিযোগ দেন।
ভেড়ামারা থানার অফিসার ইনচার্জ মজিবুর রহমান জানান, অভিযোগ পাওয়ার পর তাঁর
নেতৃত্বে ভেড়ামারা থানা পুলিশের একটি চৌকস টিম অভিযানে নামেন। সিসিটিভি ফুটেজ সংগ্রহ ও ডিজিটাল প্রযুক্তির সহায়তায় বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে স্বল্পতম সময়ের মধ্যেই চুরি যাওয়া ইজিবাইকটি উদ্ধার পূর্বক আন্তঃজেলা চোর চক্রের সদস্য আসামী মোঃ নাহিদ উদ্দিন মালিথাকে গ্রেফতার করা হয়। উক্ত আসামির বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে বলে জানা যায়।
ভেড়ামারা থানার অফিসার ইনচার্জ মজিবুর রহমান জানান, ধৃত আসামিকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

শেয়ার করে  সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।


Leave a Reply

Your email address will not be published.