টিকটক তারকা বানানোর প্রলোভণে কিশোরীকে ধর্ষণের অভিযোগ

অথর
জে এন এস নিউজ ডেক্স :   কুষ্টিয়া
প্রকাশিত :১৩ নভেম্বর ২০২১, ১২:৪৫ অপরাহ্ণ | পঠিত : 31 বার
টিকটক তারকা বানানোর প্রলোভণে কিশোরীকে ধর্ষণের অভিযোগ

টিকটক তারকা বানানোর প্রলোভন দেখিয়ে এক কিশোরীকে অপহরণ করে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ অভিযোগে দুজনকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। বৃহস্পতিবার খিলগাঁও ও বনানীতে অভিযান চালিয়ে ওই দুজনকে গ্রেফতার করা হয়। এদিকে খিলগাঁও থেকে ভুক্তভোগী ওই কিশোরীকে উদ্ধার করা হয়েছে। পরে তাকে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) ভিকটিম সাপোর্ট সেন্টারে নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়।

গ্রেফতার দুজন হলেন প্রধান আসামি দিনার ও তাঁর সহযোগী মেহেদী হাসান। ডিবির তেজগাঁও বিভাগের সহকারী কমিশনার হাসান মুহাম্মদ মুহতারিম বলেন, কিশোরীকে খুঁজে পাওয়া যাচ্ছে না উল্লেখ করে গত সোমবার তার ভাই হাতিরঝিল থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। পরে ছায়া তদন্ত শুরু করে গোয়েন্দা পুলিশ।

বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে এক স্থান থেকে অন্য স্থানে কিশোরীকে নেওয়ার সময় খিলগাঁও তালতলা মার্কেট এলাকা থেকে তাকে উদ্ধার করা হয়। তার দেওয়া তথ্য এবং প্রযুক্তির সহায়তায় তালতলা এলাকা থেকে মূল অভিযুক্ত ব্যক্তির সহযোগী মাহিকে গ্রেফতার করা হয়। এরপর মাহির দেওয়া তথ্যের ভিত্তিতে বনানী থেকে গ্রেফতার করা হয় দিনারকে।
পুলিশের এই কর্মকর্তা আরো জানান, গ্রেফতার দুজন একটি সংঘবদ্ধ চক্রের সদস্য। তারা কিশোরীদের টার্গেট করে ফেসবুকে তাদের সঙ্গে বন্ধুত্ব করেন। পরে টিকটক তারকা বানানোর প্রলোভন দেখিয়ে অপহরণ করে আটকে রেখে ধর্ষণ করেন। এরপর কিশোরীদের আপত্তিকর ছবি ও ভিডিও ধারণ করে ব্ল্যাকমেল করেন।

সংবাদটি শেয়ার করুন

শেয়ার করে  সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 + seventeen =