গোস্বামী দুর্গাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে লাল্টু রহমানকে দেখতে চাই সচেতনমহল

অথর
জে এন এস নিউজ ডেক্স :   কুষ্টিয়া
প্রকাশিত :২৩ জুন ২০২১, ৫:২৬ অপরাহ্ণ | পঠিত : 43 বার
গোস্বামী দুর্গাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে লাল্টু রহমানকে দেখতে চাই সচেতনমহল

মাজহারুল হুসাইন দুর্জয় ॥ কুষ্টিয়া সদর উপজেলা ইবিথানার অন্তর্গত গোস্বামী দুর্গাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে দেখতে চাই এলাকাবাসী। যার নাম জপে সকাল সন্ধ্যা রাতে পথ চলতে চাই এলাকাবাসী, জানতে আগ্রহ প্রকাশে ছুটে চলে জয়যাত্রা সংবাদ সংগ্রহের টিম। জানতে পারে আওয়ামী লীগ পরিবাবের জন্ম নেওয়া গোস্বামী দুর্গাপুর ইউনিয়ন আওয়ামী লীগের পতিষ্ঠাকালীন সময় থেকে ৩নং ওয়ার্ডের সাবেক সদস্য মরহুম তোয়াজ উদ্দিনের ছেলে লাল্টু রহমান। ছাত্র জিবন থেকে এক বাক্যে ইউনিয়ন পরিষদের আওতায় পরিচিত গ্রামের কৃতি সন্তান, বিশিষ্ট সমাজসেবক, দেশের প্রখ্যাত রাজনীতিবীদ, দেশ দরদী জনগণের পরম বন্ধু, একান্ত কাছের মানুষ, সৎ, নির্ভীক, ন্যায়ের পতীক,সর্বকালের সর্ব শ্রেষ্ঠ সন্তান জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ সৈনিক জনাব মোঃ লাল্টু রহমান।

দীর্ঘ রাজনৈতিক পরিশ্রমের ইতি মধ্যে ফল সরুফ গোস্বামী দুর্গাপুর ইউনিয়ন চেয়ারম্যান হিসেবে দেখতে চাই, অত্র এলাকার সম্মানিত ভোটারগণ। সম্মানিত ভোটারগণ জয়যাত্রা প্রত্রিকার সংগ্রহ ট্রিমকে জানিয়েছেন, ইতিপূর্বে আমরা অনেক চেয়ারম্যান দেখেছি এবং দেখছি। যার প্রেরিপেক্ষিতে এবার জেনে, বুঝে-শুনে দেখে আমাদের মনের মত একক প্রার্থীকে আমাদের মূল্যবান ভোট দিয়ে জনাব লাল্টু রহমানকে নির্বাচিত করতে চাই। আপদে-বিপদে সুখে-দুখে সর্বক্ষণ আমরা যাকে পাশে পাই পাবো তাকেই ভোট দেব। আর সেই মহান ব্যক্তি হলেন লাল্টু রহমান।

ভোটারগণ জয়যাত্রা সংবাদকে আরও জানান, দুয়ার সম্মানে সম্মানিত হয়েছেন একের অধিকবার সার্টিফিকেট পাপ্ত এই ইউনিয়নের কৃতি সন্তান তিনি, গোস্বামী দুর্গাপুর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক, কুষ্টিয়া সদর উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি ও কুষ্টিয়া সদর উপজেলা যুবলীগের যুগ্ন সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করে যাচ্ছেন, ন্যায় ও নিষ্ঠার সাথে। তিনি আমাদের পাশে থাকবে কথা নয় আমাদের বিশ্বাস ইতি মধ্যে অর্জন করেছেন। লাল্টু রহমান এক সৌজন্য সাক্ষাতে জয়যাত্রা সংবাদকে বলেন, এলাকার সম্মানিত ভোটারগণ যদি আমাকে তাদের মহা মূল্যবান ভোট দিয়ে আমাকে নির্বাচিত করেন, তাহলে আমার বুকের তাজা রক্ত দিয়ে প্রয়োজন হলে তাদের ঋণ পরিশোধ করার চেষ্টা করবো। তিনি আরও বলেন, দলের জন্য আমার পরিবার ও আমি নিজের জিবন উৎসর্গ করতেও রাজি আছি। আমি ছাত্র জিবন থেকে শুরু করে বর্তমান জিবন পর্যন্ত কোনো প্রকার অনিয়ম, দুর্নীতি পছন্দ করি না আর নিজেই তো পশ্নই ওঠেনা। দুর্নীতিবাজ যতই প্রভাবশালী হক না কেনো তার সাথে আমার কোনো আপষ নেই। আমি সুশীল সমাজ ও সুন্দর মনোনয়ন পরিবেশ গড়ে তুলতে চাই। আরও বলেন, আমি সন্রাস, জঙ্গিবাদ, অপহরণ ধর্ষণ, ছিনতাইসহ কোনো কু-কীর্তি পছন্দ করিনা। ধুমপান মাদক মুক্ত সমাজ গড়তে চাই। আমি যতটুকু পারি সমাজের অসহায় হতদরিদ্র মেহনতী মানুষের পাশে থাকার সাহায্য সহযোগিতা করার চেষ্টা করি।

বাকিটা মহান আল্লাহ পাকের ইচ্ছা। পতিশুতিবোধ্য হয়ে জয়যাত্রা সংবাদকে বলেন, আমি যদি আসছে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে জয়লাভ করতে পারি তাহলে জনগণের সাথে কাধেকাধ মিলিয়ে এক সঙ্গে কাজ করবো এবং গোস্বামী দুর্গাপুর ইউনিয়ন পরিষদকে একটা ডিজিটাল রোল মডেল ইউনিয়ন পরিষদ হিসেবে গড়ে তুলবো। সেই সাথে দেশ-জাতির স্বার্থে জনগণের কল্যাণে কাজ করতে চাই। সকলের কাছে ভোট ও দুয়া প্রত্যাশী।

সংবাদটি শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

শেয়ার করে  সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 × three =