খুলনা রেঞ্জ পুলিশের ডিআইজির কুষ্টিয়া পরিদর্শন

অথর
জে এন এস নিউজ ডেক্স :   কুষ্টিয়া
প্রকাশিত :২ জুন ২০২২, ১২:৩৮ অপরাহ্ণ | পঠিত : 77 বার
খুলনা রেঞ্জ পুলিশের ডিআইজির কুষ্টিয়া পরিদর্শন

খুলনা রেঞ্জ পুলিশের সম্মানিত ডিআইজি ড. খঃ মহিদ উদ্দিন, বিপিএম(বার) মহোদয় কুষ্টিয়া জেলার বিভিন্ন ইউনিট বার্ষিক পরিদর্শন করেন। আজ বৃহস্পতিবার (০২ জুন ২০২২) কুষ্টিয়া পুলিশ লাইন্স প্যারেড গ্রাউন্ডে মোঃ রাজিবুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), কুষ্টিয়ার নেতৃত্বে কুচকাওয়াজ প্যারেড অনুষ্ঠিত হয়। উক্ত কুচকাওয়াজ প্যারেডের সালামী গ্রহণ এবং কুচকাওয়াজ প্যারেড পরিদর্শন করেন ড. খঃ মহিদ উদ্দিন, বিপিএম(বার), ডিআইজি, খুলনা রেঞ্জ, বাংলাদেশ পুলিশ, খুলনা মহোদয়।

এই সময় উপস্থিত ছিলেন মোঃ খাইরুল আলম, সুযোগ্য পুলিশ সুপার কুষ্টিয়া। পরবর্তীতে পুলিশ লাইন্সের অভ্যন্তরে বিশেষ কল্যাণ সভায় ডিআইজি মহোদয় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে জেলা পুলিশের সর্বস্তরের সদস্যদের উদ্দেশ্যে দিক নির্দেশনা ও অনুপ্রেরনামূলক বক্তব্য উপস্থাপন করেন। পর্যায়ক্রমে ডিআইজি মহোদয় রিজার্ভ অফিস বার্ষিক পরিদর্শন, পুলিশ অফিসের হিসাব শাখা ষান্মাসিক পরিদর্শন করেন এবং পুলিশ সুপার কার্যালয়ে সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন ইউনিট(CCIU)”, কুষ্টিয়া’র আনুষ্ঠানিক শুভ উদ্বোধন করেন।

পরবর্তীতে ডিআইজি মহোদয় ভেড়ামারা সার্কেল অফিস এবং দৌলতপুর থানা দ্বি-বার্ষিক পরিদর্শন করেন। এ সময় আরো উপস্থিত ছিলেন মোঃ খাইরুল আলম, সুযোগ্য পুলিশ সুপার, কুষ্টিয়া, মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্), মোঃ ফরহাদ হোসেন খান, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি), মোঃ ইয়াছির আরাফাত, অতিরিক্ত পুলিশ সুপার, ভেড়ামারা সার্কেল, মোঃ আজমল হোসেন, সিনিয়র সহকারী পুলিশ সুপার, মিরপুর সার্কেলসহ জেলা পুলিশের সংশ্লিষ্ট অফিসার ও ফোর্স।

সংবাদটি শেয়ার করুন

শেয়ার করে  সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।


Leave a Reply

Your email address will not be published.