কুকুরের মাংস দিয়ে বিরিয়ানি রান্না : গ্রেফতার ১

অথর
জে এন এস নিউজ ডেক্স :   কুষ্টিয়া
প্রকাশিত :২০ মে ২০২২, ১২:৩৩ অপরাহ্ণ | পঠিত : 53 বার
কুকুরের মাংস দিয়ে বিরিয়ানি রান্না : গ্রেফতার ১

আশুলিয়ায় কুকুরের মাংস দিয়ে বিরিয়ানি রান্না ও বিক্রির অভিযোগে এক দোকান মালিককে আটক করেছে পুলিশ। এসময় দোকানে থাকা তার চাচাতো ভাই বিল্লাল পালিয়ে যান। গত রোববার (১৫ মে) রাতে আশুলিয়ার নরসিংহপুর বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে। আটককৃত রাজীব ঐ দোকানের মালিক তার গ্রামের বাড়ি বরিশালের মুলাদি থানার নুনচর গ্রামের চুন্নু হাওলাদারের ছেলে।

এছাড়া আশুলিয়া বাজারের বিভিন্ন স্থানে রাজীবের ৭টি বিরিয়ানির দোকান রয়েছে বলে তিনি জানান। স্থানীয় সূত্রে জানা যায়, রাজীব তার দোকানে কুকুরের মাংস দিয়ে বিরিয়ানি রান্না ও বিক্রি করছেন এমন খবর পেয়ে কয়েকজন সাংবাদিক সেখানে সংবাদ সংগ্রহ করতে যান। দোকানে ঢুকে এ বিষয়ে প্রশ্ন করতেই সাংবাদিকদের ওপর চড়ান হন রাজীব ও বিল্লাল। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে বিল্লাল পালিয়ে যান।

আলমগীর হোসেন নামে এক ক্রেতা জানান, ঐ দোকানের বিরিয়ানি খাওয়ার পর তার সন্দেহ হয়। তখন তিনি দোকান মালিকের কাছে জানতে চাইলে তাকে হুমকি-ধমকি দিয়ে তাড়িয়ে দেন দোকানের মালিক ও কর্মচারীরা। উক্ত বিষয়ে আশুলিয়া থানার এসআই সুব্রত রায়ের কাছে জানতে চাইলে আমাদের কন্ঠ প্রতিবেদক-কে তিনি জানান, ঘটনাস্থল থেকে দোকান মালিক-কে আটক করা হয়েছে। এছাড়া আলামত হিসেবে মাংস এবং হাড্ডি সংরক্ষণ করে পরীক্ষাগারে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

শেয়ার করে  সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।


Leave a Reply

Your email address will not be published.


আরও পড়ুন