ইবির ফটক থেকে ইয়াবাসহ গ্রেফতার ১

অথর
জে এন এস নিউজ ডেক্স :   কুষ্টিয়া
প্রকাশিত :২৬ মে ২০২২, ১২:৩৮ অপরাহ্ণ | পঠিত : 64 বার
ইবির ফটক থেকে ইয়াবাসহ গ্রেফতার ১

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক : কুষ্টিয়ার ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) প্রধান ফটক থেকে ১৫০ পিস ইয়াবাসহ আনোয়ার জোয়াদ্দার (৩৬) নামের এক ব্যক্তিকে আটক করা হয়েছে। বুধবার (২৫ মে) সাড়ে ১০টার দিকে তাকে আটক করে ইবি থানা পুলিশ। পরে তার বিরুদ্ধে মাদক মামলা দিয়ে গ্রেফতার দেখানো হয়েছে। গ্রেফতার আনোয়ার জোয়াদ্দার ঝিনাইদহের শৈলকুপা উপজেলার পদমদী গ্রামের নুরুল জোয়াদ্দারের ছেলে। বৃহস্পতিবার (২৬ মে) ইবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, বুধবার রাতে ইবির প্রধান ফটক থেকে মাদকসহ এক ব্যক্তিকে আটক করা হয়েছে। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে একটি মামলা করেছে। আসামিকে কুষ্টিয়া আমলি আদালতে পাঠানো হয়েছে।

ইবি থানা সূত্র জানায়, গোপন তথ্যের ভিত্তিতে ইবি থানার উপ-পরিদর্শক (তদন্ত) ইউসুফ আলীসহ কয়েকজন পুলিশ সদস্য বিশেষ অভিযান চালিয়ে আনোয়ার জোয়াদ্দারকে আটক করেন। এ সময় তার থেকে ১৫০ পিস ইয়াবা জব্দ করা হয়। যার আনুমানিক মূল্য ৪৫ হাজার টাকা। বৃহস্পতিবার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে তাকে কুষ্টিয়া আদালতে পাঠানো হয়।

একটি সূত্র জানায়, আনোয়ার জোয়াদ্দার বিভিন্ন ছদ্মদেশে বিশ্ববিদ্যালয়ে মাদক সরবরাহ করেন। হল গেটগুলোর পার্শ্ববর্তী চায়ের দোকানে তিনি ছদ্মবেশে থাকেন। সেখান থেকে কয়েকজন শিক্ষার্থী মাদক সংগ্রহ করে ক্যাম্পাসের মাদকসেবীদের হাতে পৌঁছে দেন।

সংবাদটি শেয়ার করুন

শেয়ার করে  সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।


Leave a Reply

Your email address will not be published.